সর্বশেষঃ

রাজাপুরে মুদি ব্যবসায়ীকে আটকে রাতে ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিসংযোগের অভিযোগ

এনামুল হক, রাজাপুর (ঝালকাঠি) থেকেঃ

ঝালকাঠির রাজাপুরের বড় কৈবর্তখালী গ্রামের আঃ রব ফরাজির মুদি দোকান দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ে যাওয়ায় (৭ এপ্রিল বুধবার) সকালে রাজাপুর থানায় সাধারন ডায়রী  করা হয়েছে। ডায়রী  নং ২৫২। দোকান ঘরটি উপজেলার চারাখালির ছল্লেমিয়া সাবের বাড়ির পুর্ব পাশের খালের পুর্বপাড়ে।

দোকান মালিক আঃ রব ফরাজি অভিযোগ করে বলেন, গত মঙ্গলবার রাতের খাবার শেষে  ঘুমিয়ে পড়ি। গভীর রাতে এলাকার বাদসা নামের একটি লোক আমাকে চিৎকার দিয়ে ডেকে বলে আমার দোকান ঘর আগুনে পুড়ে যাচ্ছে। আমি শুনে ঘর থেকে বের হতে গেলে দেখি আমার ঘরের তিনটি দড়জাই বাহির থেকে কে বা কাহারা ছিটকানি আটকে দিয়েছে। তখন আমি লোকজন ডাকলে তারা এসে আমার ঘরের দড়জা বাহির থেকে খুলে দিলে আমি বের হয়ে ঘটনা স্থলে যাই। গিয়ে এলাকাবাসির সহযোগীতায় আগুন নিয়ন্ত্রনে আনি। তবে আগুন দেয়ার আগে দোকানের তালা ভেঙ্গে ফেলার আলামত দেখতে পাই। তালা ভেঙ্গে দুর্বৃত্তরা টাকা পয়সা মালামাল ও আমার জাতীয় ভোটার আইডিকার্ড নিয়ে গেছে। আমার বসত ঘর থেকে দোকান ঘরের দুরত্ব হতে পারে ৩০-৩৫ হাত। আমার কোন শত্রু নাই। আমার দোকানে অগ্নি সংযোগের আগে আমাকে বসত ঘরে আটকে রাখায় বুঝতে পেরেছি কে বা কাহারা আগুন লাগিয়ে দিয়েছে। এতে দোকানের মালামালসহ এক লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

এ বিষয়ে রাজাপুর থানার ওসি মোঃ শহিদুল ইসলাম জানান, ঘটনা স্থল পরিদর্শন করেছি। বাদি পক্ষ একটি অভিযোগ দিয়েছেন। তদন্তের শেষে আসল ঘটনা জানা যাবে। 

0Shares