সর্বশেষঃ
ডেইলি অনলাইন বাংলাদেশ ২৪.কম এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা[][][]ভান্ডারিয়াবাসীকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এহসাম হাওলাদার[][][]মেট্রোরেলের নির্মাণকাজের অগ্রগতি ৬৩ ভাগ : সেতুমন্ত্রী[][][]ভান্ডারিয়া উপজেলাবাসীকে চেয়ারম্যান মিরাজুল ইসলামের ঈদ উপহার[][][]খালেদার চিকিৎসা নিয়ে সরকার খোড়া যুক্তি দিচ্ছে : মির্জা ফখরুল[][][]নাজিরপুরে লকডাউনে কিস্তি আদায়! বিপাকে গ্রাহক[][][]ভান্ডারিয়াবাসীকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির নেতা ম.মহিউদ্দিন খান দিপু[][][]ঐতিহাসিক শোলাকিয়ায় ঈদের জামাত হচ্ছে না[][][]দেশে করোনায় মৃত্যু ১২ হাজার ছাড়াল[][][]কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিশিয়ানের মৃত্যু

রাজাপুরে মুজিব বর্ষের উপহার ৪৬ ঘরের চাবি তুলে দেয়েছে গৃহহীনদের মাঝে

এনামুল হক,রাজাপুর (ঝালকাঠি) থেকেঃ

ঝালকাঠির রাজাপুরের কৈবর্তখালীর গুচ্ছ গ্রামের ৪৬টি ঘরের চাবি ১৫ এপ্রিল বৃহস্পতিবার গৃহহীন পরিবারের মাঝে হস্তান্তর করা হয়। মুজিববর্ষে বাংলাদেশের “একজন মানুষও গৃহহীন থাকবে না” প্রধানমন্ত্রী এ নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদানের ধারাবাহিকতায় উপজেলার রাজাপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের গৃহহীন দের মাঝে ঘর গুলো প্রদান করা হয়।

রাজাপু বাজার, কলেজ রোড, চর রাজাপুরে ১৫ টি, দক্ষিন রাজাপুরে ৬ টি, পূর্ব রাজাপুরে ১১ টি, কৈবর্ত খালীর ৭টি, ফুলহার গ্রামে৪ টি, আলগী, আঙ্গারিয়া ও মনোহরপুর গ্রামের ১ টি করে গৃহহীন পরিবার এ উপহারের ঘর পান। এসময় উপস্থিত ছিলেন রাজাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান মনির, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোক্তার হোসেন, উপজেলা সহকারী ভূমি কমিশনার আনুজা মন্ডল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু ও ৩ নং রাজাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: আনোয়ার হোসেন মজিবুর রহমান মৃধা সহ বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য গন উপস্থিত থেকে গৃহহীন পরিবারের মাঝে লাটারির মাধ্যমে ঘর গুলো হস্তান্তর করেন। এ সময় গৃহহীন পরিবার গুলো ঘর পেয়ে আনন্দ আত্যহারা হয়ে পড়েন এবং সকলেই প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।

 

0Shares