সর্বশেষঃ
ডেইলি অনলাইন বাংলাদেশ ২৪.কম এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা[][][]ভান্ডারিয়াবাসীকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এহসাম হাওলাদার[][][]মেট্রোরেলের নির্মাণকাজের অগ্রগতি ৬৩ ভাগ : সেতুমন্ত্রী[][][]ভান্ডারিয়া উপজেলাবাসীকে চেয়ারম্যান মিরাজুল ইসলামের ঈদ উপহার[][][]খালেদার চিকিৎসা নিয়ে সরকার খোড়া যুক্তি দিচ্ছে : মির্জা ফখরুল[][][]নাজিরপুরে লকডাউনে কিস্তি আদায়! বিপাকে গ্রাহক[][][]ভান্ডারিয়াবাসীকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির নেতা ম.মহিউদ্দিন খান দিপু[][][]ঐতিহাসিক শোলাকিয়ায় ঈদের জামাত হচ্ছে না[][][]দেশে করোনায় মৃত্যু ১২ হাজার ছাড়াল[][][]কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিশিয়ানের মৃত্যু

মঠবাড়িয়ায় স্বর্ণ ব্যবসায়ীকে গুলি করে টাকা ও স্বর্ণালংকার ছিনতাই

মো: মনির আকন ,মঠবাড়িয়া (পিরোজপুর) :

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার তুষখালী বাজারের উত্তম কর্মকার (চানু) নামের এক স্বর্ণ ব্যবসায়ীকে মঙ্গলবার সন্ধ্যার পর গুলি করে নগদ ৩৫ হাজার টাকা ও আনুমানিক ৪/৫ ভরি স্বর্ণ ছিনতাই করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। তুষখালী ইউনিয়ন বাজার থেকে আধা কিলোমিটার দুরে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানাগেছে, তুষখালী ইউনিয়ন বাজারের উত্তম জুয়েলার্স এর স্বত্তাধিকারী উত্তম কর্মকার (চানু) মঙ্গলবার সন্ধার পর প্রতিদিনের ন্যায় দোকান বন্ধ করে বাড়ি যাচ্ছিলেন। এসময়ে পথে মোটরসাইকেল নিয়ে ওঁত পেতে থাকা দূর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি করেলে তিনি বাম পায়ে গুলিবিদ্ধ হয়ে লুটিয়ে পরেন। এসময় তার কাছে থাকা নগদ ৩৫ হাজার টাকা ও আনুমানিক ৪/৫ ভরি স্বর্ণ ছিনতাই করে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে রাতে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
গুলির স্থানে হাড্ডি ফেটে যায় এবং গুলি ভিতরে আটকে আছে বলে আহত ব্যবসায়ীর স্বজনরা জানিয়েছেন। থানা পুলিশ খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
মঠবাড়িয়া স্বর্ণ শিল্প সমিতির সভাপতি রতন কর্মকার ও সাধারণ সম্পাদক তপন কর্মকার এ ঘটনার প্রতিবাদ জানিয়ে দুর্বৃত্তদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।

 

0Shares