সর্বশেষঃ
ভান্ডারিয়ায় ড্রীম বাংলা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোহাম্মদ সাইদ চৌধুরীর নগত অর্থ সহায়তা[][][]ভাণ্ডারিয়ায় মুজিববর্ষের ঘরের কাজ পরিদর্শনে বিভাগীয় কমিশনার[][][]খালেদা জিয়ার লিভার ঠিকভাবে কাজ করছে না'[][][]আলজাজিরার সাংবাদিককে ‘জিহাদী’ বলে হিন্দুত্ববাদীদের আক্রমণ[][][]পরীকে ধর্ষণ ও হত্যাচেষ্টা : প্রধান অভিযুক্ত নাসিরসহ গ্রেফতার ৫[][][]আগৈলঝাড়ায় ইসলামী এজেন্ট ব্যাংকিং কেন্দ্র উদ্বোধন[][][]আগৈলঝাড়ায় সাংবাদিক পরিচয়ে তিন প্রতারক আটক, মুচলেকা দিয়ে মুক্ত[][][]মাদরাসা শিক্ষাকে আন্তর্জাতিক মানের করতে কাজ করছে আ'লীগ সরকার--এমপি জ্যাকব[][][]৩০ জুন পর্যন্তবাড়লো শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি[][][]স্বাস্থ্য নয়, অন্যান্য খাতের কোটি টাকা কানাডায় চলে গেছে: স্বাস্থ্যমন্ত্রী

মঠবাড়িয়ায় দুর্ধর্ষ দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ

জুলফিকার আমীন সোহেল :মঠবাড়িয়া থকে,

পিরোজপুরের মঠবাড়িয়ায় নজরুল সরদার (২৮) ও শামিম তালুকদার (৩০) নামে দুর্ধর্ষ দুই ডাকাতকে মঙ্গলবার রাতে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত নজরুল সরদার উপজেলার খায়ের ঘটিচোরা গ্রামের লাল মিয়া সরদারের ছেলে ও শামিম তালুকদার ঘোপখালী গ্রামের মোনাব্বর তালুকদারের ছেলে।

মঠবাড়িয়া থানার এসআই সজল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার গভীর রাতে দাউদখালী ইউনিয়নের খায়ের ঘটিচোরা গ্রামে এবং মিরুখালী ইউনিয়নের ঘোপখালী গ্রামে পৃথক অভিযান চালিয়ে ডাকাত নজরুল সরদার ও শামিম তালুকদারকে গ্রেপ্তার করা হয়।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল জানান, গ্রেপ্তারকৃত নজরুল ও শামিম তালুকদার আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদেরকে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি আরও বলেন, চুরি-ডাকাতি রোধে এ অভিযান অব্যাহত থাকবে।

 

0Shares