সর্বশেষঃ
ভান্ডারিয়ায় ড্রীম বাংলা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোহাম্মদ সাইদ চৌধুরীর নগত অর্থ সহায়তা[][][]ভাণ্ডারিয়ায় মুজিববর্ষের ঘরের কাজ পরিদর্শনে বিভাগীয় কমিশনার[][][]খালেদা জিয়ার লিভার ঠিকভাবে কাজ করছে না'[][][]আলজাজিরার সাংবাদিককে ‘জিহাদী’ বলে হিন্দুত্ববাদীদের আক্রমণ[][][]পরীকে ধর্ষণ ও হত্যাচেষ্টা : প্রধান অভিযুক্ত নাসিরসহ গ্রেফতার ৫[][][]আগৈলঝাড়ায় ইসলামী এজেন্ট ব্যাংকিং কেন্দ্র উদ্বোধন[][][]আগৈলঝাড়ায় সাংবাদিক পরিচয়ে তিন প্রতারক আটক, মুচলেকা দিয়ে মুক্ত[][][]মাদরাসা শিক্ষাকে আন্তর্জাতিক মানের করতে কাজ করছে আ'লীগ সরকার--এমপি জ্যাকব[][][]৩০ জুন পর্যন্তবাড়লো শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি[][][]স্বাস্থ্য নয়, অন্যান্য খাতের কোটি টাকা কানাডায় চলে গেছে: স্বাস্থ্যমন্ত্রী

মঠবাড়িয়ায় আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় ৫২ টি গৃহনির্মাণ কাজের উদ্বোধন

বিশেষ প্রতিনিধি :

“আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার” এই শ্লোগানকে সামনে রেখে মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের এর আওতায় মঠবাড়িয়ায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের অনুকুলে ৫২ টি ঘরের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে উপজেলার টিকিকাটা ইউনিয়নের সূর্যমনি ঘর নির্মাণ কাজের উদ্বোধন করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার। এসময় উপস্থিত ছিলেন, টিকিকাটা ইউপি চেয়াররম্যান মো. রফিকুল ইসলাম রিপন জমাদ্দার, ইউপি সদস্য আবু হানিফসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের এর আওতায় সারাদেশে ভূমিহীন ও গৃহহীন পরিবারের অনুকুলে ভমিহীনদের মাঝে ঘর বিতরণ করা হচ্ছে। ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে ও দূর্যোগ ব্যবস্থাপণা মন্ত্রণালয়ের বাস্তবায়নে উপজেলার টিকিকাটা ইউনিয়নে ৫২ টি দুঃস্থ্য পরিবারের জন্য দেয়া ঘরের উদ্বোধন করা হয়েছে। প্রধানমন্ত্রীর এ কার্যক্রম অব্যাহত থাকবে।

0Shares