সর্বশেষঃ
ভান্ডারিয়ায় ড্রীম বাংলা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোহাম্মদ সাইদ চৌধুরীর নগত অর্থ সহায়তা[][][]ভাণ্ডারিয়ায় মুজিববর্ষের ঘরের কাজ পরিদর্শনে বিভাগীয় কমিশনার[][][]খালেদা জিয়ার লিভার ঠিকভাবে কাজ করছে না'[][][]আলজাজিরার সাংবাদিককে ‘জিহাদী’ বলে হিন্দুত্ববাদীদের আক্রমণ[][][]পরীকে ধর্ষণ ও হত্যাচেষ্টা : প্রধান অভিযুক্ত নাসিরসহ গ্রেফতার ৫[][][]আগৈলঝাড়ায় ইসলামী এজেন্ট ব্যাংকিং কেন্দ্র উদ্বোধন[][][]আগৈলঝাড়ায় সাংবাদিক পরিচয়ে তিন প্রতারক আটক, মুচলেকা দিয়ে মুক্ত[][][]মাদরাসা শিক্ষাকে আন্তর্জাতিক মানের করতে কাজ করছে আ'লীগ সরকার--এমপি জ্যাকব[][][]৩০ জুন পর্যন্তবাড়লো শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি[][][]স্বাস্থ্য নয়, অন্যান্য খাতের কোটি টাকা কানাডায় চলে গেছে: স্বাস্থ্যমন্ত্রী

মঠবাড়িয়ায় মোবাইল ফোনে প্রেম করে বিয়ে অতঃপর বিষপানে স্কুলছাত্রীর মৃত্যু!

জুলফিকার আমীন সোহেল :
পিরোজপুরের মঠবাড়িয়া মিতু আক্তার (১৪) নামে এক স্কুল ছাত্রী মেবাইলে প্রেম করে বিয়ে অতঃপর বিষপানে আত্মহত্যা করেছে। পুলিশ শুক্রবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করে শনিবার ময়না তদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে প্রেরন করেছে। মিতু উপজেলার খেতাছিড়া গ্রামের চান মিয়ার মেয়ে ও স্থানীয় হাজিগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শেণীর ছাত্রী।

স্থানীয় সূত্রে জানাগেছে, মিতু বাকেরগঞ্জের বালিপাড়া গ্রামের মৃত. আনোয়ার মোল্লার ছেলে তানজিল মোল্লার সাথে মোবাইলে প্রেমের সম্পর্কে চার মাস পূর্বে পালিয়ে বিয়ে করে। মিতু তানজিলের বাড়িতে গিয়ে জানতে পারে তার পূর্বে স্ত্রী ও সন্তান আছে। একপর্যায়ে বাকেরগঞ্জ থেকে তানজিলের সাথে মিতু চট্টগ্রামে গিয়ে দু’জনে গার্মেন্টসে চাকুরী নেয়। কিন্তু কিছু দিন যাওয়ার পর তানজিল মিতুকে রেখে পালিয়ে বাকেরগঞ্জের বাড়িতে আসে। মিতু চট্টগ্রামের ঘর মালিকের সহায়তায় ৪—৫দিন পূর্বে বাড়িতে আসে। ৮ অক্টোবর মিতুর সাথে তানজিল মোবাইল ফোনে পুণঃরায় কথা বলে। ৯ অক্টোবর সকালে পরিবারের লোকজনের অগোচরে বাড়ি সংলগ্ন বেড়িবাঁধের পাশে গিয়ে মিতু বিষপান করে। পথচারীরা দেখে পরিবারের লোকজনকে অবহিত করলে তারা মিতুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে এবং চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। খবর পেয়ে থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মিতুর লাশ উদ্ধার করে।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

0Shares