সর্বশেষঃ
ভান্ডারিয়ায় ড্রীম বাংলা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোহাম্মদ সাইদ চৌধুরীর নগত অর্থ সহায়তা[][][]ভাণ্ডারিয়ায় মুজিববর্ষের ঘরের কাজ পরিদর্শনে বিভাগীয় কমিশনার[][][]খালেদা জিয়ার লিভার ঠিকভাবে কাজ করছে না'[][][]আলজাজিরার সাংবাদিককে ‘জিহাদী’ বলে হিন্দুত্ববাদীদের আক্রমণ[][][]পরীকে ধর্ষণ ও হত্যাচেষ্টা : প্রধান অভিযুক্ত নাসিরসহ গ্রেফতার ৫[][][]আগৈলঝাড়ায় ইসলামী এজেন্ট ব্যাংকিং কেন্দ্র উদ্বোধন[][][]আগৈলঝাড়ায় সাংবাদিক পরিচয়ে তিন প্রতারক আটক, মুচলেকা দিয়ে মুক্ত[][][]মাদরাসা শিক্ষাকে আন্তর্জাতিক মানের করতে কাজ করছে আ'লীগ সরকার--এমপি জ্যাকব[][][]৩০ জুন পর্যন্তবাড়লো শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি[][][]স্বাস্থ্য নয়, অন্যান্য খাতের কোটি টাকা কানাডায় চলে গেছে: স্বাস্থ্যমন্ত্রী

ভান্ডারিয়া উপজেলাবাসীকে চেয়ারম্যান মিরাজুল ইসলামের ঈদ উপহার

মো: মামুন হোসেন,ভাণ্ডারিয়া :  

মাননীয় প্রধানমন্ত্রীর’ পক্ষে দক্ষিন উপকূলীয় প্রান্তিক মানুষের মাঝে ৩৫ হাজার পাঞ্জাবি উপহার দিলেন ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দেশ সেরা ভাণ্ডারিয়া উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম। মানবতার ফেরিওয়ালা এ উপজেলা চেযারম্যান মিরাজুল ইসলাম তার ব্যক্তিগত অনুদানে মুক্তিযোদ্ধা , সাংবাদিক, জনপ্রতিনিধি সহ দলীয় নেতাকর্মী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গের মাঝে ঈদ উপলক্ষে পাঞ্জাবি উপহার দিয়েছেন বলে জানা গেছে।

জানা গেছে, পিরোজপুরের ভান্ডারিয়ায় ২৯ হাজার , মঠবাড়িয়া ৪ হাজার, ইন্দুরকানীতে ১ হাজার কাউখালী উপজেলায় ১ হাজার সহ মোট ৩৫ হাজার পাঞ্জাবি উপহার হিসেবে বিতরণ করা হয়েছে।

এ বিষয়ে মিরাজুল ইসলাম বলেন, সামনে ঈদ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে আমি ব্যক্তিগত ভাবে ভান্ডারিয়া,মঠবাড়িয়া,ইন্দুরকানী ও কাউখালীতে দলীয় নেতাকর্মী , মুক্তিযোদ্ধা ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গের মাঝে পাঞ্জাবি বিতরণ করেছি। তাদের জন্য কিছু করতে পারায় সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। ভবিষ্যতেও সকলের পাশে থাকার চেষ্টা করব।

প্রসঙ্গত, গত বছর করোনার প্রথমধাপে মিরাজুল ইসলামের উদ্যোগে ৫০ হাজার পরিবারকে চাল, ডাল, তেল, চিড়া, বুট ও চিনির মতো নিত্য প্রয়োজনীয় সামগ্রী পরিবারগুলোর মধ্যে বিতরণ করেছিল। এছাড়াও এ বছরের  ২৬ মার্চ  অসহায় ,প্রতিবন্দী ৫০ পরিবারের মাঝে ৫০ টি ইঞ্জিল চালিত অটোরিক্সা বিতরণ করেন এই ধানবীর।

এ মনকি করোনাভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে এবং দিনমজুর, রিকশাচালকসহ নিম্ন আয়ের শ্রমজীবীসহ সকলের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে দ্রুত রোগী পরিবহনের জন্য দুটি অ্যাম্বুলেন্স অনুদান করেছিলেন পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান ও ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম।

0Shares