সর্বশেষঃ
ডেইলি অনলাইন বাংলাদেশ ২৪.কম এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা[][][]ভান্ডারিয়াবাসীকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এহসাম হাওলাদার[][][]মেট্রোরেলের নির্মাণকাজের অগ্রগতি ৬৩ ভাগ : সেতুমন্ত্রী[][][]ভান্ডারিয়া উপজেলাবাসীকে চেয়ারম্যান মিরাজুল ইসলামের ঈদ উপহার[][][]খালেদার চিকিৎসা নিয়ে সরকার খোড়া যুক্তি দিচ্ছে : মির্জা ফখরুল[][][]নাজিরপুরে লকডাউনে কিস্তি আদায়! বিপাকে গ্রাহক[][][]ভান্ডারিয়াবাসীকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির নেতা ম.মহিউদ্দিন খান দিপু[][][]ঐতিহাসিক শোলাকিয়ায় ঈদের জামাত হচ্ছে না[][][]দেশে করোনায় মৃত্যু ১২ হাজার ছাড়াল[][][]কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিশিয়ানের মৃত্যু

ভান্ডারিয়ায় ছাত্রদলের নবগঠিত কমিটি বাতিলের দাবিতে একাংশের বিক্ষোভ,  পার্টি অফিসে  তালা

বিশেষ প্রতিনিধিঃ
পিরোজপুরের ভান্ডারিয়ায় ছাত্রদলের কমিটি ঘোষণার প্রতিবাদে এবং এ কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল করে পার্টি অফিসে তালা ঝুলিয়ে দিয়েছে পদবঞ্চিতদের একাংশ ।
গতকাল ৬মার্চ শনিবার বিকেলে ভান্ডারিয়া উপজেলা, পৌরসভা ও কলেজ ছাত্রদলের পদবঞ্চিত নেতা কর্মিরা উপজেলা রিজার্ব পুকুরপাড়ের একাংশের পার্টি অফিসের সামনে জড়ো হয়ে ভিক্ষোব করতে থাকে। তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, দির্ঘ প্রায় দেড় যুগ পরে ভান্ডারিয়া ছাত্রদল কমিটি পেয়ে মিষ্টি ভিতরন ও আনন্দ মিছিলের বদলে আজ আমাদের প্রতিবাদ জানাতে হচ্ছে। কেন্দ্রীয় সংসদের নেতারা ছাত্রদল কেন্দ্রীয়  সংসদের অফিসিয়াল প্যাডে জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের সই সীল ছাড়া শুধুমাত্র অর্থের বিনিময়ে কমিটি বানিজ্য করেছে । কেন্দ্রীয় সংসদের নেতারা না জেনে না বুঝে দল থেকে নিস্ক্রিয় অপরিচিত ও বিবাহিত ব্যক্তিদের ছাত্র দলের পদে অদিষ্ঠিত করেছেন, আমরা এর তিব্র নিন্দা জানাই । ভিক্ষোব শেষে তারা পার্টি অফিস তালাবদ্ধ করে দেন।
এ সময় অন্যান্যের  মধ্যে উপস্থিত ছিলেন ছাত্রদল নেতা নয়ন মল্লিক, মিরাজ রাজ, আলি আজিম রিপন, শাহীরাজ, মিরাজ মুন্সি, হালিম আকন, রাসেল হাওলাদার প্রমুখ।
এ বিষয়ে জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুনের কাছে মুঠোফোনে জানতে চাইলে, তিনি কোন মন্তব্য করতে রাজী হয়নি।
উল্লেখ্যঃ দির্ঘ প্রায় দেড়যুগ পরে, ছাত্রদল কেন্দ্রীয়  সংসদের অফিসিয়াল প্যাডে ভান্ডারিয়া উপজেলা, পৌরসভা ও কলেজ ছাত্রদলের কমিটি  ঘোষণা করা হয়। 
0Shares