সর্বশেষঃ
ভান্ডারিয়ায় ড্রীম বাংলা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোহাম্মদ সাইদ চৌধুরীর নগত অর্থ সহায়তা[][][]ভাণ্ডারিয়ায় মুজিববর্ষের ঘরের কাজ পরিদর্শনে বিভাগীয় কমিশনার[][][]খালেদা জিয়ার লিভার ঠিকভাবে কাজ করছে না'[][][]আলজাজিরার সাংবাদিককে ‘জিহাদী’ বলে হিন্দুত্ববাদীদের আক্রমণ[][][]পরীকে ধর্ষণ ও হত্যাচেষ্টা : প্রধান অভিযুক্ত নাসিরসহ গ্রেফতার ৫[][][]আগৈলঝাড়ায় ইসলামী এজেন্ট ব্যাংকিং কেন্দ্র উদ্বোধন[][][]আগৈলঝাড়ায় সাংবাদিক পরিচয়ে তিন প্রতারক আটক, মুচলেকা দিয়ে মুক্ত[][][]মাদরাসা শিক্ষাকে আন্তর্জাতিক মানের করতে কাজ করছে আ'লীগ সরকার--এমপি জ্যাকব[][][]৩০ জুন পর্যন্তবাড়লো শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি[][][]স্বাস্থ্য নয়, অন্যান্য খাতের কোটি টাকা কানাডায় চলে গেছে: স্বাস্থ্যমন্ত্রী

ভান্ডারিয়াবাসীকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এহসাম হাওলাদার

বিশেষ প্রতিনিধি:

ভান্ডারিয়াবাসীকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ভান্ডারিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মোঃ এহসাম হাওলাদার। তিনি এক বার্তায় সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, করোনা মহামারীর এই বিপদে ভান্ডারিয়ার জনগণের সুখ-দুঃখের সাথি হয়ে কাজ করে যাচ্ছেন আমাদের নেতা, দেশসেরা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আ,লীগের সাধারন সম্পাদক মো: মিরাজুল ইসলাম।

আমরাও তার সাথে দিনরাত কাজ করে যাচ্ছি। আমরা চেষ্টা করে যাচ্ছি ঈদের আনন্দ যেনো সবাই ঘরে বসে নিশ্চিন্তে উপভোগ করতে পারে। তাই সবাইকে করোনায় আতঙ্কিত না হয়ে স্বাস্থ্য বিধি মেনে খুব সাবধানের সাথে ঈদুল ফিতর উদযাপন করতেও পরামর্শ দিয়েছেন সবার প্রিয় এই যুব নেতা।

তিনি আরো বলেন, আশা করি করোনা হয়তো বেশীদিন থাকবে না। মহান আল্লাহর ইচ্ছায় খুব তারাতারি এই খারাপ পরিস্থিতি থেকে আমরা মুক্ত হবো ইনশাল্লাহ। তাই, সবাই সুস্থ্য থাকুন, ভালো থাকুন । উপজেলার প্রতিটি মানুষ স্বাস্থ্য বিধি মেনে এগিয়ে চলাই তার প্রত্যাশা।

সম্পাদনায় মো: মামুন হোসেন

0Shares