সর্বশেষঃ
ভান্ডারিয়ায় ড্রীম বাংলা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোহাম্মদ সাইদ চৌধুরীর নগত অর্থ সহায়তা[][][]ভাণ্ডারিয়ায় মুজিববর্ষের ঘরের কাজ পরিদর্শনে বিভাগীয় কমিশনার[][][]খালেদা জিয়ার লিভার ঠিকভাবে কাজ করছে না'[][][]আলজাজিরার সাংবাদিককে ‘জিহাদী’ বলে হিন্দুত্ববাদীদের আক্রমণ[][][]পরীকে ধর্ষণ ও হত্যাচেষ্টা : প্রধান অভিযুক্ত নাসিরসহ গ্রেফতার ৫[][][]আগৈলঝাড়ায় ইসলামী এজেন্ট ব্যাংকিং কেন্দ্র উদ্বোধন[][][]আগৈলঝাড়ায় সাংবাদিক পরিচয়ে তিন প্রতারক আটক, মুচলেকা দিয়ে মুক্ত[][][]মাদরাসা শিক্ষাকে আন্তর্জাতিক মানের করতে কাজ করছে আ'লীগ সরকার--এমপি জ্যাকব[][][]৩০ জুন পর্যন্তবাড়লো শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি[][][]স্বাস্থ্য নয়, অন্যান্য খাতের কোটি টাকা কানাডায় চলে গেছে: স্বাস্থ্যমন্ত্রী

ভান্ডারিয়াবাসীকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির নেতা ম.মহিউদ্দিন খান দিপু

বিশেষ প্রতিনিধি:

ভান্ডারিয়াবাসীকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ভান্ডারিয়া উপজেলার বিশিষ্ট সমাজ সেবক ও পিরোজপুর জেলা বিএনপির সদস্য ম.মহিউদ্দিন খান দিপু। তিনি মুসলিম ধর্ম প্রিয় মানুষদের ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে  আজ  (১১ মে ) এক বার্তায় বলেন, শুধু বাংলাদেশ নয় গোটা বিশ্বব্যাপী এখন মৃত্যুর মিছিল চলছে।

আজ দেশে দেশে করোনায় কঠোর লকডাউনে নিম্ম ও মধ্যবিত্ত আয়ের মানুষ খুবই অসহায় হয়ে পরেছে। তাই উপজেলার স্ব স্ব এলাকার হিৃদয়বান, বিত্তবান ও ধানবীর সহ স্থানীয় বিএনপির নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন এসব ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাড়াতে। যাতে ঈদের আনন্দ সবাই ঘরে বসে উপভোগ করতে পারে এবং সবাইকে করোনায় আতঙ্কিত না হয়ে স্বাস্থ্য বিধি মেনে খুব সাবধানের সাথে ঈদুল ফিতর উদযাপন করতেও পরামর্শ দিয়েছেন ।

সম্পাদনায় মো: মামুন হোসেন

0Shares