সর্বশেষঃ

ভাণ্ডারিয়ায় বিশেষ বিজিএফের জন্য বরাদ্ধ পেলো  ৫৯ লাখ ৫০ হাজার টাকা

ভাণ্ডারিয়া প্রতিনিধি:

ভাণ্ডারিয়া উপজেলায় করোনার দ্বিতিয় ঢেউ মোকাবেলা এবং আসন্ন পবিত্র রমজানমাসকে সামনে রেখে দুর্যোগ ও ত্রাণমন্ত্রনালয় থেকে ভাাণ্ডারিযা পৌর সভা সহ  উপজেলার বাকি ছয়টি ইউনিয়নে বিশেষ বিজিএফ হিসেবে জনপ্রতি ৪৫০ টাকা করে ৯ হাজার ৬৬৮জনকে ৪৩ লাখ ৫০ হাজার ৬০০ টাকা বিতরণ করবে বলে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আওলাদ হোসেন জানান । এর মধ্যে পৌর সভায় ১৫৪০ জনের মধ্যে ৬ লাখ ৯৩ হাজার টাকা এবং বাকি ছয় ইউনিয়নে ৮হাজার ১২৮ জনের মধ্যে ৩৬ লাখ ৫৭ হাজার ৬০০ টাকা।

এদিকে বিশেষ নদগ প্রনোদনা হিসেবে পৌরসভায় জন প্রতি ৫০০ টাকা করে ২০০ জনের মধ্যে ১ লাখ এবং উপজেলার বাকি ছয় ইউনিয়নের প্রতি ইউনিয়নে ৫০০ জনকে জন প্রতি ৫০০টাকা করে আড়াই লাখ টাকা সহ মোট ৩ হাজার জনের মাঝে ৫০০ টাকা করে মোট ১৫লাখ টাকা বিতরণ করা হবে। সব মিলিয়ে ৫৯ লাখ ৫০ হাজার ৬০০ টাকা বিতরণ করা হবে।

এ বিষয়ে ভাণ্ডারিয়া উপজেলা নির্বাহী অফিসার এবং পৌর প্রশাসক মো. নাজমুল আলম জানান,করোনার দ্বিতিয় ঢেউ এবং আসন্ন পবীত্র রমজানমাসকে সামনে রেখে ভাণ্ডারিয়ায় সরকারি ভাবে অসহায়,দরীদ্র, দুঃস্থ পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবে বিশেষ বিজিএফ এবং প্রণোদনা হিসেবে নগদ টাকা বিতরণ করা হবে।

0Shares