সর্বশেষঃ
ডেইলি অনলাইন বাংলাদেশ ২৪.কম এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা[][][]ভান্ডারিয়াবাসীকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এহসাম হাওলাদার[][][]মেট্রোরেলের নির্মাণকাজের অগ্রগতি ৬৩ ভাগ : সেতুমন্ত্রী[][][]ভান্ডারিয়া উপজেলাবাসীকে চেয়ারম্যান মিরাজুল ইসলামের ঈদ উপহার[][][]খালেদার চিকিৎসা নিয়ে সরকার খোড়া যুক্তি দিচ্ছে : মির্জা ফখরুল[][][]নাজিরপুরে লকডাউনে কিস্তি আদায়! বিপাকে গ্রাহক[][][]ভান্ডারিয়াবাসীকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির নেতা ম.মহিউদ্দিন খান দিপু[][][]ঐতিহাসিক শোলাকিয়ায় ঈদের জামাত হচ্ছে না[][][]দেশে করোনায় মৃত্যু ১২ হাজার ছাড়াল[][][]কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিশিয়ানের মৃত্যু

ভাণ্ডারিয়ায় পবিত্র রমজানে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ভান্ডারিয়া প্রতিনিধি :

পিরোজপুরের ভান্ডারিয়া পবিত্র রমজান উপলক্ষে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ সোমবার উপজেলার নদমুলা গ্রামের প্রকৌশলী এ.বি.এম আসাদুজ্জামানের সহায়তায় স্থানীয় বেসরকারী সংস্থা এসোসিয়েশন ফর সোসিও ইকোনমিক এডভান্সমেন্ট অব বাংলাদেশ (আসিয়াব) এর উদ্যোগে ৫০জন অসহায় নারী ও পুরুষের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ কর্মসূচিতে উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মসিউর রহমান মৃধা ও নারী ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, ভান্ডারিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম মিলন, সমাজ সেবক বাদশা ফরাজী উপস্থিত ছিলেন।
শেষে প্রতিটি অসহায় পরিবারের মাঝে চাল-১৪ কেজি, আটা-৩কেজি, আলু-৩ কেজি, তৈল-১লিটার, লবন ১ কেজি, পোলাও চাউল- ১কেজি, চিনি-১ কেজি, পিয়াজ -২ কেজি, ডাল-১ কেজি,রোসন-০১কেজি সহ মোট ২৮ কেজি করে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

0Shares