সর্বশেষঃ
ডেইলি অনলাইন বাংলাদেশ ২৪.কম এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা[][][]ভান্ডারিয়াবাসীকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এহসাম হাওলাদার[][][]মেট্রোরেলের নির্মাণকাজের অগ্রগতি ৬৩ ভাগ : সেতুমন্ত্রী[][][]ভান্ডারিয়া উপজেলাবাসীকে চেয়ারম্যান মিরাজুল ইসলামের ঈদ উপহার[][][]খালেদার চিকিৎসা নিয়ে সরকার খোড়া যুক্তি দিচ্ছে : মির্জা ফখরুল[][][]নাজিরপুরে লকডাউনে কিস্তি আদায়! বিপাকে গ্রাহক[][][]ভান্ডারিয়াবাসীকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির নেতা ম.মহিউদ্দিন খান দিপু[][][]ঐতিহাসিক শোলাকিয়ায় ঈদের জামাত হচ্ছে না[][][]দেশে করোনায় মৃত্যু ১২ হাজার ছাড়াল[][][]কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিশিয়ানের মৃত্যু

বাউফলে এক শিক্ষকের হাত-পা বেঁধে বাসায় ডাকাতি

রিয়াজ মাহমুদ, পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালীর বাউফলে শহিদুল ইসলাম নামে এক শিক্ষকের বাসায় ডাকাতির ঘটনা ঘটেছে। বুধবার দিবাগত রাত পৌনে ১ টার দিকে ধূলিয়া ইউনিয়নের মেহেন্দিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, কালিশুরী ইউনিয়নের ছিটকা মহসিন উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের বিএসসি শিক্ষক ও মেহেন্দিপুর গ্রামের বাসিন্দা শহিদুল ইসলামের বাসায় ওই রাতের কোন এক সময়ে সকলের অজান্তে বাসার ভিতর প্রবেশ করে ঘাটের নীচে লুকিয়ে থাকে ডাকত দলের কোন একসদস্য। এরপর রাত গভীর হলে ওই প্রবেশকারী দরজা ঘুলে দিলে আরও ৪/৫ জনের একটি ডাকাত দল বাসার ভিতরে প্রবেশ করে প্রথমে শহিদুল ইসলাম মাষ্টারের হাত-পা রশি দিয়ে বেঁধে ফেলেন এবং স্ত্রী-সন্তানদেরকে দেশীয় অস্ত্র উচিয়ে ভয়-ভীতি দেখায়। পরে নগদ ৩০ হাজার টাকা ও ৫ ভরি স্বর্নালংকার নিয়ে চলে যায় ডাকাত দল।

 ভুক্তোভোগী শিক্ষক শহিদুল ইসলাম জানান, গ্রাম হলেও আমি একা একবাসায় পরিবার পরিজন নিয়ে বসবাস করি। আমার আশেপাশে কোন ঘর-বাড়ী নেই। এই সুযোগে ডাকাত দলেরা ডাকাতির ঘটনা ঘটায়। এতে আমার প্রায় ৪ লক্ষাধিক টাকা ক্ষয়ক্ষতি হয়েছে ।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আল মামুন বলেন, বিষয়টি আমাকে কেউ অবহিত করে নাই । খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে

0Shares