সর্বশেষঃ
ভান্ডারিয়ায় ড্রীম বাংলা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোহাম্মদ সাইদ চৌধুরীর নগত অর্থ সহায়তা[][][]ভাণ্ডারিয়ায় মুজিববর্ষের ঘরের কাজ পরিদর্শনে বিভাগীয় কমিশনার[][][]খালেদা জিয়ার লিভার ঠিকভাবে কাজ করছে না'[][][]আলজাজিরার সাংবাদিককে ‘জিহাদী’ বলে হিন্দুত্ববাদীদের আক্রমণ[][][]পরীকে ধর্ষণ ও হত্যাচেষ্টা : প্রধান অভিযুক্ত নাসিরসহ গ্রেফতার ৫[][][]আগৈলঝাড়ায় ইসলামী এজেন্ট ব্যাংকিং কেন্দ্র উদ্বোধন[][][]আগৈলঝাড়ায় সাংবাদিক পরিচয়ে তিন প্রতারক আটক, মুচলেকা দিয়ে মুক্ত[][][]মাদরাসা শিক্ষাকে আন্তর্জাতিক মানের করতে কাজ করছে আ'লীগ সরকার--এমপি জ্যাকব[][][]৩০ জুন পর্যন্তবাড়লো শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি[][][]স্বাস্থ্য নয়, অন্যান্য খাতের কোটি টাকা কানাডায় চলে গেছে: স্বাস্থ্যমন্ত্রী

পিরোজপুর প্রেসক্লাবের এডহক কমিটি গঠন

পিরোজপুর প্রতিনিধি :

পিরোজপুর প্রেসক্লাবের ৮ সদস্য বিশিষ্ট এডহক কমিটি গঠন করা হয়েছে। আজ শুক্রবার প্রেসক্লাব কমপ্লেক্স ভাবনের ২য় তলায় পিরোজপুর প্রেসক্লাবের বিশেষ সাধারণ সভায় গৌতম নারায়ন চৌধুরী (বাসস) কে আহবায়ক ও এস এম রেজাউল ইসলাম শামীম (ডেইলি ইনডিপেনডেন্ট) কে সদস্য সচিব করে এ কমিটি গঠন করা হয়। কমিটিতে অন্যরা হলো মনিরুজ্জামান নাসিম আলী (ইত্তেফাক), শফিকুল হক মিঠু (জনকন্ঠ), এ কে আজাদ (সংবাদ), এম এ রাব্বানী ফিরোজ (দৈনিক খবর), ফসিউল ইসলাম বাচ্চু (সমকাল) এবং মো: হাসিবুল ইসলাম হাসান (বিডিনিউজ২৪ ডটকম)।

পিরোজপুর প্রেসক্লাবের গঠনতন্ত্র অনুযায়ী প্রতিবছর ৩০ ডিসেম্বর এর মধ্যে বার্ষিক সাধারন সভা ও নির্বাচন অনুষ্ঠিত হবার কথা ছিলো। তবে নানা কারনে গত বছর নির্ধারিত সময় অনুষ্ঠিত হয়নি বার্ষিক সাধারন সভা ও নির্বাচন। ফলে দেখা দেয় সাংগঠনিক জটিলতা। এ কারনে শুক্রবার আয়োজন করা হয় প্রেসক্লাবের এ বিশেষ সাধারন সভা। সভায় সভাপতিত্ব করেন পিরোজপুর প্রেসক্লাবের সাভাপতি মনিরুজ্জামান নাসিম আলী এবং সভা পরিচালনা করেন পিরোজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু। পরে আগামী ৩ মাসের জন্য পিরোজপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষেদের দায়িত্ব পালনের জন্য ৮ সদস্য বিশিষ্ট এ এডহক কমিটি গঠন করা হয়।

0Shares