সর্বশেষঃ
ডেইলি অনলাইন বাংলাদেশ ২৪.কম এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা[][][]ভান্ডারিয়াবাসীকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এহসাম হাওলাদার[][][]মেট্রোরেলের নির্মাণকাজের অগ্রগতি ৬৩ ভাগ : সেতুমন্ত্রী[][][]ভান্ডারিয়া উপজেলাবাসীকে চেয়ারম্যান মিরাজুল ইসলামের ঈদ উপহার[][][]খালেদার চিকিৎসা নিয়ে সরকার খোড়া যুক্তি দিচ্ছে : মির্জা ফখরুল[][][]নাজিরপুরে লকডাউনে কিস্তি আদায়! বিপাকে গ্রাহক[][][]ভান্ডারিয়াবাসীকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির নেতা ম.মহিউদ্দিন খান দিপু[][][]ঐতিহাসিক শোলাকিয়ায় ঈদের জামাত হচ্ছে না[][][]দেশে করোনায় মৃত্যু ১২ হাজার ছাড়াল[][][]কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিশিয়ানের মৃত্যু

ঠাকুরগাঁওয়ে পুত্রবধূর কোদালের আঘাতে শাশুড়ির মৃত্যু

ঠাকুরগাঁও থেকে সংবাদদাতা

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার কাশিপুর ইউনিয়নের ছোট নুনতোর গ্রামে পুত্রবধূ দেলোয়ারা বেগমের (৪০) কোদালের আঘাতে বৃদ্ধা শাশুড়ি মহিমা বেওয়া (৮৫) নিহত হয়েছেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, রাণীশংকৈল উপজেলার ছোট নুনতোর গ্রামের মশির উদ্দীনের স্ত্রী দেলোয়ারা বেগম পারিবারিক কলহের জেরে সোমবার দিবাগত রাতে বাড়ির সবার অজান্তে কোদাল দিয়ে তার বৃদ্ধা শাশুড়ি মহিমা বেওয়াকে আঘাত করেন। এতে তার মৃত্যু হয়।

মঙ্গলবার সকালে মহিমা বেওয়ার ছেলে মশির উদ্দীন বৃদ্ধা মাকে ডাকেন। কিন্তু মা সাড়া না দেয়ায় তার শোবার ঘরে গিয়ে রক্তাক্ত অবস্থায় তার লাশ দেখতে পেয়ে চিৎকার দেন। এতে লোকজন ছুটে এসে থানা পুলিশকে সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করে। লাশের ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহত বৃদ্ধার পুত্রবধূ দেলোয়ারা বেগম (৪০) ও তার ছেলে মশির উদ্দীনকে (৪৫) আটক করে থানায় নিয়ে গেছে। নিহতের ছোট মেয়ে সালেকা বেগম রাণীশংকৈল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামালা দায়েরের বিষয়টি রাণীংশংকৈল থানার এসআই মমিনুল ইসলাম নিশ্চিত করেছেন।

0Shares