সর্বশেষঃ

ছেলের বাবা হওয়ার পর ফেসবুকে যা বললেন সাকিব

ডিওবি ডেস্কঃ

তৃতীয় সন্তানের বাবা হয়েছেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। যুক্তরাষ্ট্রের সময় গতকাল সোমবার (১৬ মার্চ) সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশিরের কোলজুড়ে এসেছে তাঁদের তৃতীয় সন্তান। আজ মঙ্গলবার নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে এ তথ্য জানিয়েছেন সাকিব।

স্ট্যাটাসে তিনি বলেন, ‘আল্লাহর অশেষ রহমতে, সোমবার, ১৫ মার্চ, ২০২১ তারিখ সন্ধ্যায় আমাদের সুন্দর একটি পুত্রসন্তান জন্ম নিয়েছে। আলাইনা ও এরাম ছোট ভাই পেয়ে সন্তুষ্ট। শিশির ও আমার সন্তানেরা সুস্থ আছে। আমাদের জন্য দোয়া করায় সবাইকে অশেষ ধন্যবাদ। দয়া করে আপনারা সবাই আমার জন্য দোয়া অব্যাহত রাখবেন।’ সবাইকে ভালোবাসি, সাকিব।

তৃতীয় সন্তান আসছে, গত জানুয়ারির ১ তারিখ সামাজিক যোগাযোগমাধ্যমে খবরটি সাকিব প্রথম প্রকাশ করেন। নিজের অফিশিয়াল ফেসবুক পেজে সাকিব তাঁর এবং স্ত্রী শিশিরের একটি ছবি পোস্ট করেন, যাতে বোঝা যাচ্ছিল শিশির সন্তানসম্ভবা। সাকিব তাঁর পোস্টে লিখেছিলেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’

অবশেষে নতুন বছরের সেই অতিথি এলো। এর আগে গত বছরের ২৪ এপ্রিল দ্বিতীয় সন্তানের বাবা হন সাকিব। মেয়ের নাম রাখেন এরাম হাসান। সাকিবের প্রথম সন্তান আলাইনার জন্ম ২০১৫ সালে।

0Shares