সর্বশেষঃ
ডেইলি অনলাইন বাংলাদেশ ২৪.কম এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা[][][]ভান্ডারিয়াবাসীকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এহসাম হাওলাদার[][][]মেট্রোরেলের নির্মাণকাজের অগ্রগতি ৬৩ ভাগ : সেতুমন্ত্রী[][][]ভান্ডারিয়া উপজেলাবাসীকে চেয়ারম্যান মিরাজুল ইসলামের ঈদ উপহার[][][]খালেদার চিকিৎসা নিয়ে সরকার খোড়া যুক্তি দিচ্ছে : মির্জা ফখরুল[][][]নাজিরপুরে লকডাউনে কিস্তি আদায়! বিপাকে গ্রাহক[][][]ভান্ডারিয়াবাসীকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির নেতা ম.মহিউদ্দিন খান দিপু[][][]ঐতিহাসিক শোলাকিয়ায় ঈদের জামাত হচ্ছে না[][][]দেশে করোনায় মৃত্যু ১২ হাজার ছাড়াল[][][]কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিশিয়ানের মৃত্যু

কোম্পানীগঞ্জে আগুন জ্বলবে, কাদের মির্জার হুমকি

ডিওবি ডেস্ক:

নিজের ফেসবুক অ্যাকাউন্টে কোম্পানীগঞ্জে আগুন জ্বলবে বলে হুমকি দিয়ে স্ট্যাটাস দিয়েছেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা। মঙ্গলবার দুপুর সাড়ে ৩টার দিকে ফেসবুক থেকে সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলকে শোন অ্যারেস্ট দেখানোর জোর দাবি জানিয়ে এ হুমকি দেন তিনি।

কাদের মির্জা তার ফেসবুক স্ট্যাটাসে উল্লেখ করেন, সাংবাদিক মুজাক্কিরকে নিজ হাতে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসী মিজানুর রহমান বাদল, তাকে শোন অ্যারেস্ট দেখানোর জোর দাবি জানাচ্ছি অন্যথায় কোম্পানীগঞ্জে আগুন জ্বলবে।

এর কয়েক মিনিট আগে কাদের মির্জা তার আরেকটি স্ট্যাটাসে উল্লেখ করেন-আমার তিনকর্মীকে মিথ্যা মামলায় শোন অ্যারেস্ট দেখিয়ে মুজাক্কির হত্যাকাণ্ডকে ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা চলছে। ইতিমধ্যে আমি বলেছিলাম মুজাক্কির হত্যাকাণ্ডে জজ মিয়াদের ফাঁসানো হবে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

অবিলম্বে আমার কর্মীদের নিঃর্শত মুক্তির দাবি জানাচ্ছি অন্যথায় কঠোর আন্দোলনের মাধ্যমে সত্য উদঘাটন করব। কাদের মির্জার ভাগনে ফখরুল ইসলাম রাহাত বলেন, কাদের মির্জা কমেডিয়ান অভিনেতাদের মত মিডিয়া কাটতির জন্য এসব করছে। সে এখন কোম্পানীগঞ্জের সর্বত্র হাসির পাত্রতে পরিণত হয়েছে। তার এসব উম্মাদ বচন শুধুমাত্র ব্যক্তি স্বার্থ চরিতার্থ করার জন্য। কোম্পানীগঞ্জে তার অপরাজনীতি বন্ধে উপজেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ।

0Shares