সর্বশেষঃ
ডেইলি অনলাইন বাংলাদেশ ২৪.কম এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা[][][]ভান্ডারিয়াবাসীকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এহসাম হাওলাদার[][][]মেট্রোরেলের নির্মাণকাজের অগ্রগতি ৬৩ ভাগ : সেতুমন্ত্রী[][][]ভান্ডারিয়া উপজেলাবাসীকে চেয়ারম্যান মিরাজুল ইসলামের ঈদ উপহার[][][]খালেদার চিকিৎসা নিয়ে সরকার খোড়া যুক্তি দিচ্ছে : মির্জা ফখরুল[][][]নাজিরপুরে লকডাউনে কিস্তি আদায়! বিপাকে গ্রাহক[][][]ভান্ডারিয়াবাসীকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির নেতা ম.মহিউদ্দিন খান দিপু[][][]ঐতিহাসিক শোলাকিয়ায় ঈদের জামাত হচ্ছে না[][][]দেশে করোনায় মৃত্যু ১২ হাজার ছাড়াল[][][]কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিশিয়ানের মৃত্যু

আগৈলঝাড়ায় লকডাউন নিষেধাজ্ঞা অমান্য এলাকার দোকানে ভিড়

আগৈলঝাড়া প্রতিনিধিঃ

সারা দেশে করোনাভাইরাস বৃদ্ধি পাওয়ায় সরকারীভাবে লকডাউন ঘোষনা মানছে না কেউ। নিষেধাজ্ঞা উপেক্ষা করে সামাজিক দুরত্ব বজায় না রেখে চলছে বরিশালের আগৈলঝাড়ায় হাট-বাজার গুলো। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার বিভিন্ন স্থানে ঘুরে দেখা গেছে, বিভিন্ন এলাকার দোকানে লোকজনের ভিড়।

কোথাও কম, কোথাও বেশি ক্রেতা। করোনাভাইরাস নিয়ে উদ্বেগের কারণে সরকার লকডাউনের সিদ্ধান্তে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখতে নির্দেশ দিয়েছে। কিন্তু উপজেলার সকল বাজারে তার কোনো বালাই নেই। একে অপরের সঙ্গে শরীর ঘেঁষে দাঁড়িয়ে কেনাকাটা করছিলেন ক্রেতারা। কোনো কোনো ক্রেতাকে অবশ্য নির্দিষ্ট দূরত্ব মেনে কেনাকাটা করতে দেখা যায়। উপজেলা প্রশাসন থেকে ভ্রাম্যমান আদালত পরিচালনার পরেই পূর্বে অবস্থায় ফিরে আসে ওই সব স্থান। তাহলে মানুষজন সামাজিক দূরত্ব মানছেন কই? কয়েকদিন দিন ধরে করোনা-আতঙ্কে বাজারে মানুষজনের উপস্থিতি কম ছিল। প্রতিটি বাজারে পুলিশ প্রশাসনের নজরদারী বারানোর দাবী জানিয়েছে সচেতন মহল।

0Shares