সর্বশেষঃ
ভান্ডারিয়ায় ড্রীম বাংলা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোহাম্মদ সাইদ চৌধুরীর নগত অর্থ সহায়তা[][][]ভাণ্ডারিয়ায় মুজিববর্ষের ঘরের কাজ পরিদর্শনে বিভাগীয় কমিশনার[][][]খালেদা জিয়ার লিভার ঠিকভাবে কাজ করছে না'[][][]আলজাজিরার সাংবাদিককে ‘জিহাদী’ বলে হিন্দুত্ববাদীদের আক্রমণ[][][]পরীকে ধর্ষণ ও হত্যাচেষ্টা : প্রধান অভিযুক্ত নাসিরসহ গ্রেফতার ৫[][][]আগৈলঝাড়ায় ইসলামী এজেন্ট ব্যাংকিং কেন্দ্র উদ্বোধন[][][]আগৈলঝাড়ায় সাংবাদিক পরিচয়ে তিন প্রতারক আটক, মুচলেকা দিয়ে মুক্ত[][][]মাদরাসা শিক্ষাকে আন্তর্জাতিক মানের করতে কাজ করছে আ'লীগ সরকার--এমপি জ্যাকব[][][]৩০ জুন পর্যন্তবাড়লো শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি[][][]স্বাস্থ্য নয়, অন্যান্য খাতের কোটি টাকা কানাডায় চলে গেছে: স্বাস্থ্যমন্ত্রী

আগৈলঝাড়ায় পাগলা কুকুরের কামড়ে তিন জন আহত

আগৈলঝাড়া প্রতিনিধিঃ

বরিশালের আগৈলঝাড়ায় পাগলা কুকুরের কামড়ে তিন জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে উপজেলার গৈলা ইউনিয়নের দক্ষিণ শিহিপাশা গ্রামের মতিউর রহমানের মেয়ে খাদিজা আক্তার (১০) বাড়ি থেকে বের হয়ে রাস্তা পাড় হবার সময় পাগলা কুকুরের কামড়ে আহত হয়। এছাড়া কালুপাড়া গ্রামের আমজেদ সরদারের ছেলে ইলিয়াস সরদার (৪৮) ও সেরাল গ্রামের মিন্টু বেপারীর মেয়ে সারামনি (৯) কে পাগলা কুকুর কামড়ে আহত করে।

আহত তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে খাদিজা আক্তারকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। এব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ জাহেদ হোসেন জানান, পাগলা কুকুরের কামড়ে তিন জনের মধ্যে দুই জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও একজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।

0Shares