সর্বশেষঃ
ভান্ডারিয়ায় ড্রীম বাংলা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোহাম্মদ সাইদ চৌধুরীর নগত অর্থ সহায়তা[][][]ভাণ্ডারিয়ায় মুজিববর্ষের ঘরের কাজ পরিদর্শনে বিভাগীয় কমিশনার[][][]খালেদা জিয়ার লিভার ঠিকভাবে কাজ করছে না'[][][]আলজাজিরার সাংবাদিককে ‘জিহাদী’ বলে হিন্দুত্ববাদীদের আক্রমণ[][][]পরীকে ধর্ষণ ও হত্যাচেষ্টা : প্রধান অভিযুক্ত নাসিরসহ গ্রেফতার ৫[][][]আগৈলঝাড়ায় ইসলামী এজেন্ট ব্যাংকিং কেন্দ্র উদ্বোধন[][][]আগৈলঝাড়ায় সাংবাদিক পরিচয়ে তিন প্রতারক আটক, মুচলেকা দিয়ে মুক্ত[][][]মাদরাসা শিক্ষাকে আন্তর্জাতিক মানের করতে কাজ করছে আ'লীগ সরকার--এমপি জ্যাকব[][][]৩০ জুন পর্যন্তবাড়লো শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি[][][]স্বাস্থ্য নয়, অন্যান্য খাতের কোটি টাকা কানাডায় চলে গেছে: স্বাস্থ্যমন্ত্রী

আগৈলঝাড়ায় এক সন্তানের জননীর আত্মহত্যা

আগৈলঝাড়া প্রতিনিধিঃ

বরিশালের আগৈলঝাড়ায় এক সন্তানের জননী গৃহবধূর বিষ পানে আত্মহত্যা। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল মর্গে প্রেরণ করেছে।

আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মোঃ মাজহারুল ইসলাম জানান, উপজেলার রাজিহার ইউনিয়নের রামানন্দেরআঁক গ্রামের স্বপন মন্ডলের স্ত্রী এক সন্তানের জননী টুম্পা রানী মন্ডল বুধবার সকালে ঘরে থাকা কীটনাশক পান করে আত্মহত্যা করেন। খবর পেয়ে উপ-পরিদর্শক মিশু ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে বরিশাল মর্গে প্রেরণের জন্য থানায় নিয়ে আসেন।

এসআই মিশু জানান, টুম্পার আত্মহত্যার কারন প্রাথমিক ভাবে জানা যায়নি। এ ঘটনায় প্রাথমিকভাবে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে বলে জানান পুলিশ।

0Shares