সর্বশেষঃ
ভান্ডারিয়ায় ড্রীম বাংলা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোহাম্মদ সাইদ চৌধুরীর নগত অর্থ সহায়তা[][][]ভাণ্ডারিয়ায় মুজিববর্ষের ঘরের কাজ পরিদর্শনে বিভাগীয় কমিশনার[][][]খালেদা জিয়ার লিভার ঠিকভাবে কাজ করছে না'[][][]আলজাজিরার সাংবাদিককে ‘জিহাদী’ বলে হিন্দুত্ববাদীদের আক্রমণ[][][]পরীকে ধর্ষণ ও হত্যাচেষ্টা : প্রধান অভিযুক্ত নাসিরসহ গ্রেফতার ৫[][][]আগৈলঝাড়ায় ইসলামী এজেন্ট ব্যাংকিং কেন্দ্র উদ্বোধন[][][]আগৈলঝাড়ায় সাংবাদিক পরিচয়ে তিন প্রতারক আটক, মুচলেকা দিয়ে মুক্ত[][][]মাদরাসা শিক্ষাকে আন্তর্জাতিক মানের করতে কাজ করছে আ'লীগ সরকার--এমপি জ্যাকব[][][]৩০ জুন পর্যন্তবাড়লো শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি[][][]স্বাস্থ্য নয়, অন্যান্য খাতের কোটি টাকা কানাডায় চলে গেছে: স্বাস্থ্যমন্ত্রী

আগৈলঝাড়ায় অপহরণের দশ দিনেও উদ্ধার হয়নি অপহৃতা স্কুল ছাত্রী

আগৈলঝাড়া প্রতিনিধিঃ

বরিশালের আগৈলঝাড়ায় অপহৃতা দশম শ্রেণির স্কুল ছাত্রী উদ্ধারের জন্য ১০দিন পর থানায় মামলা দায়ের। অপহরণকারীদের গ্রেফতারে অভিযানে মাঠে নেমেছে পুলিশ।

থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মাজহারুল ইসলাম ওই স্কুল ছাত্রীর মায়ের দায়ের করা এজাহারের বরাত দিয়ে জানান, উপজেলার বাকাল ইউনিয়নের ফুল্লশ্রী গ্রামের দশম শ্রেণি পড়ুয়া ওই স্কুল ছাত্রী স্কুলে ও প্রাইভেট পড়তে যাতায়াতের পথে তাকে বিয়ের প্রস্তাবসহ বিভিন্ন কু-প্রস্তাব দিয়ে আসছিলো মাদারীপুর জেলার কালকিনি থানার মিয়ারহাট গ্রামের সাহাদাত মল্লিকের ছেলে শাহিন মল্লিক (২০)।

বিষয়টি স্কুল ছাত্রীর পরিবার শাহিনের পরিবারকে জানালেও শাহিনের পরিবার তাতে কোন কর্নপাত না করে বরং ওই স্কুল ছাত্রীকে অপহরণের হুমকি ধামকী দিয়ে আসছিলো। এরই ধারাবাহিকতায় গত ২৯মে সকাল সাড়ে সাতটার দিকে ওই ছাত্রী প্রাইভেট পড়তে যাবার পথে উপজলা সদরের ব্র্যাক অফিসের ব্রীজের উপর পৌঁছলে পূর্র্বে থেকে সেখানে দাড়িয়ে থাকা শাহিন মল্লিকসহ তিন-চারজনে স্কুল ছাত্রীকে জোর করে মোটরসাইকেলে তুলে অপহরণ করে নিয়ে যায়।

অপহরণের ১০দিন পরে অপহৃতা মেয়ে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারের জন্য সোমবার রাতে ওই স্কুল ছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন, যার নং-৪ (৭.৬.২১)। মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক নূর আলম জানান, অপহৃতা উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

0Shares