সর্বশেষঃ
ডেইলি অনলাইন বাংলাদেশ ২৪.কম এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা[][][]ভান্ডারিয়াবাসীকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এহসাম হাওলাদার[][][]মেট্রোরেলের নির্মাণকাজের অগ্রগতি ৬৩ ভাগ : সেতুমন্ত্রী[][][]ভান্ডারিয়া উপজেলাবাসীকে চেয়ারম্যান মিরাজুল ইসলামের ঈদ উপহার[][][]খালেদার চিকিৎসা নিয়ে সরকার খোড়া যুক্তি দিচ্ছে : মির্জা ফখরুল[][][]নাজিরপুরে লকডাউনে কিস্তি আদায়! বিপাকে গ্রাহক[][][]ভান্ডারিয়াবাসীকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির নেতা ম.মহিউদ্দিন খান দিপু[][][]ঐতিহাসিক শোলাকিয়ায় ঈদের জামাত হচ্ছে না[][][]দেশে করোনায় মৃত্যু ১২ হাজার ছাড়াল[][][]কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিশিয়ানের মৃত্যু

আগৈলঝাড়ায় অগ্নিদগ্ধ সাগর ফকির অবশেষে মারা গেলেন

এস এম শামীম ,আগৈলঝাড়া প্রতিনিধিঃ

বরিশালের আগৈলঝাড়ায় স্বামীর সাথে ঘর সংসার করবে না, স্ত্রীর এমন কথায় নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়ে আত্মহত্যার চেষ্টা চালানো দুই কন্যা সন্তানের জনক অগ্নিদগ্ধ সাগর ফকির তিন দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে সোমবার বিকেলে ঢাকার শেখ হাসিনা বার্ণ ইউনিটে আইসিইউ’তে মারা গেছেন।

এদিকে সাগরকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত তার চাচাতো ভাই রমজান ফকিরকে উন্নত চিকিৎসার জন্য আগৈলঝাড়া হাসপাতাল থেকে রোববার ঢাকায় ভর্তি করা হয়েছে। আহত মা আমেনা বেগম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সাগরের মৃত্যুর বিষয়টি তার বাবা উপজেলার বাকাল গ্রামের ভ্যান চালক লিয়াকত ফকির নিশ্চিত করে জানান, সাগর ফোনে তার সন্তানদের নিয়ে স্ত্রী রাশিদাকে নিজের বাড়ি আসার জন্য তাগিদ দিয়ে আসলেও স্ত্রী রাশিদা স্বামীর বাড়িতে ফিরতে অনীহা প্রকাশ করে আসছিলো।

গত শুক্রবার বিকেলে তার শ্বশুর বাড়ি মাদারীপুরে অবস্থান করা স্ত্রী রাশিদা বেগমের (২০) সাথে মোবাইল ফোনে কথা বলছিলো। পুত্রবধু রাশিদা স্বামীর সাথে সংসার করবে না জানালে সাগর ঘরের দরজা বন্ধ করে নিজের গায়ে কেরোসিন ঢেলে নিজের গায়ে আগুন ধরিয়ে দেয়। দরজা ভেঙ্গে সাগরকে উদ্ধার করতে গিয়ে তার চাচাতো ভাই রমজান ফকির ও মা আমেনা বেগম গুরুতর আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিলে চিকিৎসকেরা সাগরকে উন্নত চিকিৎসার জন্য ওই দিনই ঢাকায় প্রেরণ করেন। অগ্নিদগ্ধ সাগর শেখ হাসিনা বার্ণ ইউনিটের আইসিইউ’তে তিন দিন চিকিৎসাধীন থেকে সোমবার বিকেলের দিকে মারা যায়।

লীগের সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটনসহ বিদ্যালয়ের শিক্ষক মন্ডলীরা।

0Shares